সোনারগাঁয়ের দুর্ধর্ষ কিশোর গ্যাং ‘টাইগার গ্রুপ’ এর ৬ কিশোর গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার দুর্ধর্ষ কিশোর গ্যাং “টাইগার গ্রুপ”এর গ্যাং লিডার বাবু সহ ৬ সদস্য দেশীয় অস্ত্র সহ গ্রেপ্তার করেছে। ১৭ আগস্ট বুধবার দুপুরে এ তথ্য জানান, র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গত ১৬ আগষ্ট মঙ্গলবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে জনমনে ত্রাস ও ভয়ভীতি সৃষ্টিকারী দুর্ধর্ষ কিশোর গ্যাং “টাইগার গ্রুপ” এর লিডার বাবু, আশিক, রাসেল, মেহেদী হাসান, রাকিব ও ইব্রাহীমকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের প্রত্যেকের বয়স ১৯ হতে ২২ বছর। গ্রেপ্তারের পর তাদের তল্লাশি করে ৪টি ছোরা, ১টি সুইচ গিয়ার চাকু, ১টি স্টীলের চাকু উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা নিজেদেরকে কিশোর গ্যাং “টাইগার গ্রুপ” এর সদস্য বলে পরিচয় দিয়ে থাকে।

র‌্যাব জানায়, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। গ্রেপ্তার কৃত আসামীরা পরস্পর যোগসাজসে তাদের প্রতিপক্ষ কিশোর গ্যাং এর সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করে ঘটনাস্থলে ছোড়া, সুইচগিয়ার চাকু, স্টীলে চাকুসহ একত্রিত হয়েছিল। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। তারা একটি গ্রুপে সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় কাঁচপুর বাসস্ট্যান্ড ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টি করে আসছে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১, সিপিএসসি এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে বর্ণিত কিশোর গ্যাং এর সদস্যদের সকল আলামত সহ হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়।