ফতুল্লার কাশিপুরে বিভিন্ন এলাকায় বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে কাশিপুরে বিভিন্ন এলাকায় দোয়া মাহফিল ও কাঙ্গালীভোজের আয়োজন করা হয়েছে। এসময় ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলী বিভিন্ন স্পটে পরিদর্শন করে কাঙ্গালীভোজের উদ্বোধন করে রান্না করা খাবার বিতরণ করেন।

সোমবার (১৫ আগস্ট) সকাল হতে বিকেল পর্যন্ত ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ৯টি ওয়াডের বিভিন্ন এলাকায় কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

এসময় এম সাইফউল্লাহ বাদল প্রথমে কাশিপুরের ভোলাইল এলাকায় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদের আয়োজিত নেতাকমীদের নিয়ে দোয়া মাহফিলে অংশগ্রহন করার পর অনুষ্ঠানের উদ্বোধন করে গরীবদের মাঝে খিচুরী বিতরণ করেন। পরে তিনি উত্তর কাশিপুর এলাকায় মরহুম শাহিন আলম ফাউন্ডেশন আয়োজিত দোয়া ও কাঙ্গালীভোজের দোয়া মাহফিল ও কাঙ্গালীভোজের প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে নেতাকমীদের নিয়ে রান্না করা খাবার বিতরণ করেন।

পরে তিনি কাশিপুর সম্্রাট হল এলাকায় কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি শিবলী সাদিক ও সাংগঠনিক সম্পাদক নুর হোসেনের আয়োজিত কাঙ্গালীভোজ অনুষ্ঠানে উদ্বোধণ করেন। পরে তিনি শওকত আলীসহ নেতাকমীদের নিয়ে কাশিপুর ইউনিয়ন পরিষদের সামনে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিনের আয়োজিত কাঙ্গালীভোজ অনুষ্ঠানে উদ্বোধণ করে রান্না করা খাবার বিতরণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান, সাবেক সাংগঠনিক সম্পাদক বদিউজ্জামান বদু, সহপ্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, মহিলা বিষয়ক সম্পাদক বিউটি, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ সাত্তার, সহসভাপতি মো: সেলিম, আওয়ামীলীগ নেতা হারুন অর রশিদ, থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন, আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম দেওয়ান, শরীফুল ইসলাম দেওয়ান, সোহেল মাহমুদ, ছাত্রলীগ নেতা সৈকত, রিয়াজ উদ্দিন কবির সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।