জাতীয় গণমাধ্যমে ব্যাপক সমালোচিত সেই নালীর অব্যাহতি প্রত্যাহার চাইলেন মন্ত্রী গাজী!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদকসহ দলীয় সকল পদ থেকে ফেরদৌসী আলম নীলাকে অব্যাহতি দেয়ার বিরোধিতা করে তার বহিষ্কারাদেশ প্রত্যাহার দাবি করেছেন মন্ত্রী ও নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী। নীলা রুপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান।

১১ আগস্ট বৃহস্পতিবার দুপুরে আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় তিনি এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড: আবু হাসনাত মোঃ শহীদ বাদলের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, সদস্য শীলা পাল, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার প্রমুখ।

জেলার সভাপতি ও সাধারণ সম্পাদককে উদ্দেশ্য করে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি বলেন, নীলার বহিস্কারাদেশ বিধি সম্মত্ত হয়নি। আপনারা শোকজ করে জবাব চাইতে পারতেন। পরে জবাবসহ কার্যনির্বাহী কমিটিতে উত্থাপন করে এ ব্যপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে পারতেন। এসময় উপস্থিত অনেক সদস্য তার কথা সাথে একত্মতা প্রকাশ করে হাত তোলেন। এদিকে সভার শুরুতে নীলার বহিস্কারাদেশ নিয়ে সভায় এ ধরনের উত্তপ্ত বক্তব্য শুরু হয়।

এর আগে বৃহস্পতিবার (৪ আগষ্ট) জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদলের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের তথ্য জানানো হয়।

সংগঠন বিরোধী কর্মকা-ের সাথে সম্পৃক্ত থাকার দায়ে নীলার বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানায় জেলা আওয়ামীলীগ।

নীলার বিষয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল বলেন, কেন্দ্রের সাথে যোগাযোগ করে সিদ্ধান্ত নেওয়া হবে।