প্রতিবছরের ন্যায় এতিম শিশুদের নিয়ে এমপি খোকা কন্যা আদ্রিতার জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রতি বছরের ন্যায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও সোনারগাঁও উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকতের একমাত্র কন্যা লাবিবা হোসেন আদ্রিতার জন্মদিন এতিম শিশুদের নিয়ে পালিত হয়েছে।

৩ আগস্ট বুধবার দুপুরে নারায়ণগঞ্জ মহানগরীর আমলাপাড়া এলাকায় অবস্থিত আল মদিনা নূরবক্স মিয়া এতিমখানার এতিম শিক্ষার্থীদের নিয়ে লাবিবা হোসেন আদ্রিতার ১৪তম জন্মদিন পালন করা হয়।

এতিম শিশুদের নিয়ে লাবিবা হোসেন আদ্রিতা কেক কেটে জন্মদিন পালন করে। ওই সময় লাবিবা হোসেন আদ্রিতা নিজ হাতে কেক কেটে সকল এতিম শিশুদের মুখে তুলে দেয়। এ সময় তার পাশেই ছিলেন এমপি লিয়াকত হোসেন খোকা ও ডালিয়া লিয়াকত।

পরে সকল শিক্ষার্থীদের নিয়ে মোনাজাত করা হয়। সে যেনো বড় হয়ে দেশ ও জাতির কল্যাণে ভুমিকা রাখতে পারে এবং তার দীর্ঘায়ু কামনা করে দোয়া পালন করা হয়। সেই সঙ্গে এমপি খোকা ও ডালিয়া লিয়াকত পরিবারের প্রয়াত সকলের আত্মার মাগফেরাত কামনা সহ সকল সদস্যদের জন্য দোয়া পালন করা হয়। পরে সকল এতিম শিশুদের নিয়ে তারা সকলে একসাথে মধ্যাহ্নভোজ গ্রহণ করেন।

এ সময় এতিমখানার শিক্ষকবৃন্দ সহ মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক ফয়সাল আহমেদ ভুঁইয়া, মহানগরীর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতা হানিফ কবির, মাহামুদ হোসেন বাপ্পী, জাকির হোসেন, মোহাম্মদ সবুজ, আসাদুজ্জামান টুটুল সহ অন্যান্য উপস্থিত ছিলেন।