বিএনপির সমাবেশে রনির নেতৃত্বে মিছিল নিয়ে জেলা যুবদলের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি’র নেতৃত্বে যুবদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে সমাবেশে যোগদান করেছে।

৩১ জুলাই রবিবার দুপুর তিনটায় চাষাঢ়া শহীদ মিনার প্রাঙ্গণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি’র সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি’র যুগ্ম মহাসচিব হাবিব উল নবী খান সোহেল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদস্য আজহারুল ইসলাম মান্নান।

এদিকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশকে সফল করতে দুপুর থেকেই নারায়ণগঞ্জ জেলা যুবদলের আওতাধীন থানা ও পৌর এবং ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে চাষাঢ়া রেল স্টেশন এলাকায় জড়ো হতে থাকে। পরে দুপুর আড়াইটার দিকে মশিউর রহমান রনি’র নেতৃত্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদ জানিয়ে শ্লোগানে শ্লোগানে বিশাল মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনারে প্রতিবাদ সভায় যোগদান করেন।