নিজ বলয়ের আওয়ামীলীগ নেতার মামলায় বিবাদী মেয়র আইভী!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বসত ঘরের সীমানা ভাংচুরের অভিযোগে সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী সহ বেশকজনকে বিবাদী করে আদালতে মামলা দায়ের করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এম শহীদুল্লাহ। এতে মেয়র ও জেলা প্রশাসক সহ ১৬ জনকে বিবাদী করা হয়েছে। আদালত মামলার আর্জি গ্রহণ করে বিবাদীদের শোকজ করেছেন।

এখানে উল্লেখ্য যে, আওয়ামী লীগ নেতা এম শহিদুল্লাহ নারায়ণগঞ্জে আওয়ামী লীগের যে দুটি বলয় রয়েছে, যেখানে একটি বলয়ের নেতৃত্বে রয়েছেন মেয়র আইভী, সেই মেয়র আইভী বলয়ে রাজনীতি করে আসছেন তিনি। এমনকি চাষাড়া হকার নিয়ে সংঘর্ষের সময় আইভীকে রক্ষা করতে রক্তাক্ত জখম হয়েছিলেন শহীদুল্লাহ।

২১ জুলাই বৃহস্পতিবার দুপুরে জেলা আওয়ামী লীগের সদস্য এম শহীদুল্লাহ ও স্ত্রী দেলোয়ার বেগমের পক্ষে তাদের ছেলে অ্যাডভোকেট শাহ মোহাম্মদ আলমগীর কবির বাদী হয়ে নারায়ণগঞ্জ যুগ্ম জেলা ও দায়রা জজ এস এম মাসুদ জামানের আদালতে এই মামলা দায়ের করা হয়।

অ্যাডভোকেট শাহ মো. আলমগীর কবির স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিজস্ব সার্ভেয়ার দিয়ে নিজেদের ইচ্ছামতো কয়েকদিন পরপরই পাইকপাড়া বড় কবরস্থান এলাকার ৬ শতাংশ জমির সীমানা ঘেঁষে নিমাণাধীন বসত বাড়ি ভাঙচুর সহ নানা কর্মকান্ড পরিচালনা করে আসছে। আমরা চাই এই বিষয়টি যেন আদালতের মাধ্যমে সমাধান করা হয়। আদালত যা আদেশ দিবে আমরা সেটাই মেনে নিবো। কিন্তু তাদের একতরফা সিদ্ধান্ত আমরা মেনে নিতে পারি না।