নারায়ণগঞ্জে বিএনপির শতাধিক নেতাকর্মীর হাজিরা

 

 

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, বন্দর, রূপগঞ্জ ও সোনারগাঁ থানার পুলিশের দায়েরকৃত পৃথক পৃথক নাশকতার মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের প্রায় শতাধিক নেতা-কর্মী।

মঙ্গলবার ( ১৯ জুলাই ) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ হাজিরা দেন তারা ।

আসামি পক্ষের আইনজীবী নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনের আগে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে অজস্র মিথ্যা ও গায়েবি মামলা দায়ের করে পুলিশ । সেই সময়ে মিথ্যা ও গায়েবি মামলায় আমাকে গ্ৰেপ্তার করা হয়েছিলো। মূলত বিএনপির নেতাকর্মীদের দমন করতে এসব মামলা দেওয়া হয়েছিল । কিন্তু এসকল মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবে না । ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে দেশের হারানো গনতন্ত্র পুনঃ উদ্ধার করা হবে। সেই সাথে কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা হবে।

হাজিরা দিয়েছেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, সদস্য মাশুকুল ইসলাম রাজিব, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি কাউন্সিলর আবুল কাউসার আশা,মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।