যশোরে যুবদল নেতা খুন: প্রতিবাদে না’গঞ্জ সদর থানা যুবদলের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনির নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে যুবদল কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নির্দেশনায় শহরে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ সদর থানা যুবদল।

শনিবার (১৬ জুলাই) দুপুর ১২টার দিকে নগরীতে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ থানা যুবদলের আহ্বায়ক পদপ্রার্থী রাফি উদ্দিন রিয়াদের নেতৃত্বে এই কর্মসূচী পালন করেছে যুবদলের নেতাকর্মীরা।

সংক্ষিপ্ত বক্তব্যে রাফি উদ্দিন রিয়াদ বলেন, যশোর জেলা যুবদলের সিনিয়র সহ- সভাপতি বদিউজ্জামান ধনির নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। গুম খুন করে জাতীয়তাবাদী শক্তিকে দমন করা যাবে। আর প্রশাসনের উপর ভর করে আর বেশীদিন ক্ষমতায় থাকতে পারবে না এই সরকার। অচিরেই রাজপথে দুর্বার আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটানো হবে।

এসময়ে বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা জসিম উদ্দিন আলী রিক্সন, ওয়াসিম আকরাম হৃদয়, রুবেল, রোকন, জনি, বলাই, বাবু, পারভেজ, হেলাল, ওয়াসিফ আহমেদ ইফতি, সাইমন হাসান অন্তু, শৈবাল, অপু, নিরব, সোহান প্রমুখ।