বারদীর ১৩০টি পরিবারের মাঝে মাংস বিতরণ করলো ‘বড় বাড়ি মানবকল্যাণ ফাউন্ডেশন’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নে নতুন করে আত্মপ্রকাশ করেছে ‘বড় বাড়ি মানবকল্যাণ ফাউন্ডেশন’ নামে একটি সামাজিক সংগঠন। ১০ জুলাই রবিবার পবিত্র ঈদুল আযহা এর দিনে এই সংগঠনটি আত্মপ্রকাশ ঘটে।

এর একদিন পর ১১ জুলাই সোমবার বারদী ইউনিয়নের ১৩০টি পরিবারের মাঝে কুরবানীর গরুর মাংস বিতরণ করেছে এই ‘বড় বাড়ি মানবকল্যাণ ফাউন্ডেশন’ নামক সংগঠনটি।

জানাগেছে, ‘চলবো মোরা এক সাথে জয় করবো মানবতাকে’ এই শ্লোগানে সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে। সংগঠনটির মুল লক্ষ্য হলো সমাজের গরীব অসহায় মানুষকে সহযোগিতা করা, অসহায় বৃদ্ধ বৃদ্ধার পাশে দাঁড়ানো সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড। সংগঠনটিতে স্থানীয়দের পাশাপাশি মুসলন্দপুর এলাকার বড় বাড়ির প্রবাসী সদস্যবৃন্দ।

সেই লক্ষ্য নিয়েও সোমবার ‘বড় বাড়ি মানবকল্যাণ ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে বারদী ইউনিয়নের মছলন্দপুর গ্রামের ১৩০টি পরিবারের মাঝে মাংস বিতরণ করা হয়।

আগের দিন ঈদের নামাজ শেষে গ্রামের ইমাম মুফতি মাওলানা জসিমউদ্দীন ‘বড় বাড়ি মানবকল্যাণ ফাউন্ডেশন’ এর নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন।

এই সময় উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাসেম বাবু, মোহাম্মদ লিয়াকত, ইঞ্জিনিয়ার আসাদ, সেলিম হোসেন দিপু, আব্দুল হালিম, করিম মেম্বার, গিয়াসউদ্দিন, রফিক, বিল্লাল, হুমায়ন, জহিরুল, সাইদুল, আনোয়ার হোসেন সহ বড় বাড়ি মানব কল্যাণ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।