সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ৩৬ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাব-১১ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩৬ কেজি গাঁজা উদ্ধার করেছে। ওই সময় গ্রেপ্তার করেছে দুই মাদক ব্যবসায়ীকে। জব্দ করা হয় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ। ৩০ জুন বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ৩০ জুন সকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাড়িয়ারচর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৩৬ কেজি গাঁজাসহ মোঃ বশির হাসান ও মোঃ আশিক নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে উল্লিখিত মাদকদ্রব্য ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ বশির হাসান ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন শ্রীপুর মধ্যপাড়া এলাকার মোঃ এনামুল সরকারের ছেলে, আসামী মোঃ আশিক একই এলাকার মোঃ আলী আক্কসের ছেলে। গ্রেপ্তারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ পণ্যবাহী পিকআপে পন্য পরিবহনের আড়ালে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের করাল গ্রাস হতে সমাজকে মুক্ত করতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।