গোগনগরে কৃষকলীগ নেতা দৌলত মেম্বার সন্ত্রাসী হামলায় খুন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের সাবেক মেম্বার ও কৃষকলীগ জেলা কমিটির সাবেক সহ-সভাপতি দৌলত হোসেন মেম্বার সন্ত্রাসী হামলায় খুন হয়েছেন।

স্থানীয় সুত্রে, ২৬ জুন রবিবার রাত আনুমানিক ১০টার দিকে চরসৈয়দপুর এলাকায় একদল সন্ত্রাসী তার গতিরোধ করে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে গুরুতর আহত অবস্থায় দৌলত মেম্বারকে প্রথমে মুন্সিগঞ্জের সদর হাসপাতালে নিয়ে যায়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করে। লাশ ময়নাতদন্ত্রের জন্য মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত বিরোধ ও প্রভাব বিস্তার নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী অনুগামী লোকজনের সঙ্গে দৌলত হোসেনের বিরোধ সৃষ্টি হয়। সেই ঘটনার জের ধরে এই ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা। দৌলত মেম্বার চর সৈয়দপুর এলাকার মৃত সিরাজ উদ্দিনের ছেলে। তিনি নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের নাজিম উদ্দিন-রোকন উদ্দিন কমিটির সহ-সভাপতি ছিলেন।

ঘটনার পরপরই নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ এলাকায় পৌছে আসামীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।