পদ্মা সেতুর উদ্বোধন: নানা আয়োজনে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আনন্দ উদযাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

স্বপ্নের পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মোটর শোভাযাত্রা ও বিজয় র‌্যালীর আয়োজন করা হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সাবেক এমপি কায়সার হাসনাত এবং যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের তত্ত্বাবধানে মোটর শোভাযাত্রা ও বিজয় র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সদস্য নাসরিন সুলতানা ঝরা, মোস্তাফিজুর রহমান মাসুম, যুবলীগের সভাপতি রফিকুর ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া ও আবু সাইদ, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল আলম সামসু, পৌর মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান, এডভোকেট এটি ফজলে রাব্বী, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি পৌর মেয়র প্রার্থী ছগির আহম্মেদ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে সকালে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠ থেকে মোটর শোভাযাত্রা ও বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালি স্কুল মাঠ থেকে মেঘনার বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে মহাসড়ক দিয়ে কাঁচপুর সেতু নিচ দিয়ে গিয়ে মোগরাপাড়া চৌরাস্তা আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়। মোটর শোভাযাত্রা ও বিজয় র‌্যালিতে অংশগ্রহণ করা সকলকে পদ্মা সেতুর ছবি সম্বলিত গেঞ্জি প্রদান করা হয়।