সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-১১ অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে ৫৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ২৯ মে রবিবার সকালে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক, এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ২৮ মে সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ঢাকাগামী ১টি প্রাইভেটকার তল্লাশী করে ৫৯৪ বোতল ফেনসিডিলসহ মোঃ সাইফুল ইসলাম নামক ১ মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃত আসামীর হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ সাইফুল ইসলাম কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন নবাবগ্রাম এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে। সে একজন ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। গ্রেপ্তারকৃত আসামী প্রাইভেটকারের চালকের ছদ্মবেশ ধারণ করে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল পরিবহন করে আসছিল। সে আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।