আড়াইহাজার ও সোনারগাঁয়ে র‌্যাবের মাদকবিরোধী অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও ও আড়াইহাজার থানা এলাকায় র‌্যাব-১১ পৃথক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয। একই সঙ্গে মাদক বিক্রয়ে ব্যবহৃত ইজিবাইক ও প্রাইভেটকার জব্দ করা হয। ২২ মে রবিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাইদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের আভিযানিক দল ২২ মে রবিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন রামচন্দ্রদী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২০০ বোতল ফেনসিডিলসহ মোঃ শহিদুল ইসলাম মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃত আসামীর হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি ইজিবাইক জব্দ করা হয়।

এদিকে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের অপর একটি আভিযানিক দল ২২ মে বিকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে ঢাকাগামী ১টি প্রাইভেটকার তল্লাশী করে ৩০০ বোতল ফেনসিডিলসহ মোঃ মিজানুর রহমান নামে অপর ১ মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়। উক্ত অভিযানে আসামীর হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, উল্লিখিত গ্রেফতারকৃত আসামীরা ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। তারা ইজিবাইক ও প্রাইভেটকারের চালকের ছদ্মবেশে প্রায় একই ধরনের কৌশল ব্যবহার করে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল পরিবহন করে আসছিল। গ্রেপ্তারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে বিভিন্ন অভিনব কায়দায় দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।