লায়ন্সের জেলা ৩১৫A২ বাংলাদেশের গভর্নর নিবাচিত প্রকৌশলী ওহাব

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের কৃতি সন্তান প্রকৌশলী আবদুল ওহাব লায়ন্স জেলা ৩১৫A২ বাংলাদেশের গভর্নর নিবাচিত হয়েছেন। ২১ মে শনিবার বিকেলে হোটেল ইন্টারকন্টিনেন্টালে অনুষ্ঠিত বার্ষিক সম্মেললে ১৯৫ ভোট পেয়ে চলতি ২০২২-২৩বর্ষের জন্য গভর্নর নির্বাচিত হয়েছে। তার বিপরীতে ভোট পড়ে মাত্র ২টি। এর আগে তিনি লায়ন্স জেলার ভাইস গভর্নর ছিলেন।

লায়ন আবদুল ওহাব নারায়ণগঞ্জে নবীগঞ্জে ১৯৬৫সালে জন্মগ্রহণ করেন। তিনি আইইটি সরকারী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং সরকারী তোলারাম কলেজ থেকে এইচএসসি কৃতিত্বের সাথে পাশ করার পর রাজশাহী ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং থেকে বিএসসি সিভিল ইঞ্জিনিয়ার হিসেবে উত্তীর্ন হওয়ার পর বিসিএস ১৩তম ব্যাচে টিএন্ডটিতে সহকারী প্রকৌশলী হিসেবে যোগদান করে বর্তমানে ডাইরেক্টর হিসেবে কর্মরত আছে। তিনি ঢাকায় নারায়নগঞ্জ অফিসার ফোরামের সাধারণ সম্পাদক এবং কদমরসুল কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।

লায়ন ওহাব ১৯৯৮ সালে লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ সিটিতে যোগদান করনে। পরবর্তীতে তিনি লায়ন্স ক্লাবের বিভিন্ন গুরুত্বপুর্ন পদে দায়িত্ব পালন করেন। তিনি গভর্নর নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ সিটি ক্লাব থেকে নির্বাচিত প্রাক্তন গভর্নর এডভোকেট শওকত আলী, রিজিউন চেয়ারম্যান আবদুস সালাম, এডভোকেট নবী হোসেন, এডভোকেট সুলতানউদ্দিন নান্নু, লায়ন শামীম, কাজী গোলাম হোসেন এবং ক্লাব সভাপতি এডভোকেট হোসনে আরা বাবলী অভিনন্দন জানিয়েছেন।