ইতিহাসের সবচেয়ে ভালো সময় ছিলো জাতীয় পার্টির শাসনামল: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে এদেশের মানুষের জন্য ব্যাপক উন্নয়ন করেছেন। স্বাধীন বাংলাদেশের যে সংস্কার করা হয়েছে, দেশে অসংখ্য রাস্তা, ব্রিজ, বড় বড় মহাসড়ক, ঢাকা শহর রক্ষা বাধ, নারায়ণগঞ্জ শহর রক্ষা বাধ, ঢাকায় রোকেয়া স্নরনী, পান্থপথ রাস্তা এবং বাংলাদেশ থেকে বিদেশি বিভিন্ন মিশনে সৈন্য প্রেরণ করেন। যদিও সে সময় অনেকে এটার বিরোধিতা করেছেন। পল্লীবন্ধু এরশাদের সাহসী পদক্ষেপের জন্য আজ বিশ্বের বিভিন্ন যুদ্ধ বিধ্বস্ত দেশে সাহস ও সুনামের সাথে দায়িত্ব পালন করছে।

এমপি লিয়াকত হোসেন খোকা ২১ মে শনিবার বিকেলে সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা তার কার্যালয়ে নোয়াগাঁও ইউনিয়নের জাতীয় পার্টি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন।

নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেওয়ান উদ্দিন চুন্নুর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন-সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, উপজেলা জাতীয় পার্টি নেতা মোঃ বাবুল ভূইয়া, শিব্বির আহমেদ, আনোয়ার হোসেন মেম্বার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা হাজী জাবেদ রায়হান, আনিসুর রহমান বাবু, ফজলুল হক, হাজী মুক্তার হোসেন, হাসান ইমাম সহ ইউনিয়নের নেতৃবৃন্দ।