বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট: বিজয়ী আল-আমিন সরকারের বৈদ্যেরবাজার ইউনিয়ন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব ১৭ বালক) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। নির্ধারিত সময়ে জামপুর ইউনিয়ন একাদশ ১ ও বৈদ্যেরবাজার ইউনিয়ন একাদশ ১/১ গোলে ড্র থাকায় ট্রাইবেকারে বৈদ্যেরবাজার ইউপি জয়লাভ করে। ২০ মে শুক্রবার বিকেলে সোনারগাঁও পৌরসভাধীন বঙ্গবন্ধু শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য, জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগযি অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া ,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান। উপরোক্ত অতিথিবৃন্দ পুরো খেলা মাঠে বসে ‍উপভোগ করেন এবং নিজেরাও খেলা পরিচালনায় আন্তরিকতা দেখান।

এছারাও আরও উপস্থিতি ছিলেন-জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভুঁইয়া, বৈদ্যেরবাজার ইউনিযন পরিষদের চেয়ারম্যান মো.আল আমিন সরকার, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসমিন উল হাবিব তালুকদার, সোনারগাঁও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো.আবু নাঈম ইকবাল, জেলা তাঁতী লীগের সহ-সভাপতি দেওয়ান কামাল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু হোসেন চৌধুরী লিপন সহ হাজার হাজার দর্শক।

ফাইনাল ম্যাচে ট্রাইবেকারে বৈদ্যেরবাজার ইউপি জয়লাভ করেন। পরে প্রধান অতিথি এমপি লিয়াকত হোসেন খোকা খেলোয়ারদের মাঝে পুরস্কার তুলে দেন।

এসময় প্রধান অতিথি বলেন, খেলাধুলা মানুষের শরীর ঘটনে ভূমিকা রাখে এবং মাদক থেকে যুবসমাজকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নাই। খেলাধুলা মনকে সতেজ করে তুলে। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন।

এ সময় তিনি উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার এই আয়োজন সফল করায় ধন্যবাদ জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের একটি অংশ হিসেবে এই প্রতিবছর এই খেলাধুলার আয়োজন করা হচ্ছে।