আওয়ামীলীগ নেতারা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে: আবুল জাহের

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে বর্তমান রাজনীতিকে অশান্ত করার জন্য আওয়ামীলীগের কতিপয় নেতাকর্মীরা জামাত-বিএনপির সাথে আতাত করে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে বলে অভিযোগ করে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য আবুল জাহের বলেছেন, নারায়ণগঞ্জে ধারাবাহিকভাবে উন্নয়ন হচ্ছে। নারায়ণগঞ্জের জনগণ অনেক শান্তিতে আছে। গুটিকয়েক জন ব্যক্তিদের কুট-কৌশলে নারায়ণগঞ্জের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে দেয়া যাবেনা। প্রশাসন আমাদের ভাই। প্রশাসনের সহযোগীতায় আমরা উন্নয়ন কাজ কাজ করব। প্রয়োজনে আমরা উন্নয়ন করার জন্য হাত বাড়িয়ে দিব।

৭ এপ্রিল রবিবার নারায়ণগঞ্জের বন্দর ইসলামিয়া ফাজিল মাদ্রাসা আয়োজিত বার্ষিক ক্রীড়া ও মেধাবীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় পার্টির এই নেতা। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার পিন্টু বেপারী।

আবুল জাহের আরো বলেন, মাদ্রাসা শিক্ষা হোক মুসলমানদের প্রথম শিক্ষা এই শ্লোগানকে সামনে রেখে আমাদের ভবিষ্যৎ প্রজন্মদের সামনে এগিয়ে দিতে হবে। আজকে মাদ্রাসায় সুশৃঙ্খলভাবে কোমলমতি শিক্ষার্থীদের ক্রীড়া ও মেধা নির্ণয়ের অনুষ্ঠানটি আয়োজন করায় আমি অত্র মাদ্রাসার সভাপতি ছাত্রলীগ নেতা নাজমুল হাসান আরিফকে সাধুবাদ জানাই। পাশাপাশি অত্র মাদ্রাসার শিক্ষকদের উদ্দেশ্যে বলতে চাই, আপনারা ছাত্র-ছাত্রীদের নিজের পরিবারের সদস্যদের মত শিষ্টাচার শিখাবেন। যাতে ভবিষ্যতে অন্যান্য বড় বড় প্রতিষ্ঠানে গিয়েও এই মাদ্রাসার সুনাম অক্ষুন্ন রাখতে পারে।

বন্দর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি ছাত্রলীগ নেতা নাজমুল হাসান আরিফের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ.ক.ম নুরুল আমিন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা নুরুল হক, শাহীমসজিদ পঞ্চায়েত কমিটির সেক্রেটারী আমিনুল ইসলাম, নুরুল ইসলাম, নুর মোহাম্মদ, শাহী জামে মসজিদের পেশ ঈমাম মুফতি মোহাম্মদ ইসমাঈল, ডা.নোমান ও মাওলানা আবু সাঈদ প্রমূখ। আলোচনা শেষে সকল কৃতি ও বিজয়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।