নৌকা প্রতীক না পাওয়ায় আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান বাবুর পদত্যাগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন মোগরাপাড়া ইউনিয়নের পরিষদের বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু। বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীক প্রত্যাশি ছিলেন তিনি। নৌকা প্রতীক না পাওয়ায় নিজেকে ব্যর্থ দাবি তিনি আওয়ামীলীগের কমিটি থেকে পদত্যাগের ঘোষণা দেন।

১৬ মে সোমবার বেলা ১১টায় মোগরাপাড়া চৌরাস্তার একটি রেষ্টুরেন্টে সম্মেলনের মাধ্যমে এ পদত্যাগের ঘোষণা দেন চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।

সংবাদ সম্মেলনে আরিফ মাসুদ বাবু বলেন, আমার বাবা দীর্ঘদিন আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি আওয়ামীলীগের এমপি ও মনোনীত হয়েছিলেন। আমিও সুনামের সাথে ১০ বছর ধরে মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছি। রাজনৈতিক জীবনে দলের সুনাম নষ্ট হয় এমন কাজ তিনি কখনো করিনি। দল আমাকে মনোনয়ন দেননি তাতে আমার কোন দুঃখ নেই। দল যাকে পছন্দ করেছে তাকে মনোনয়ন দিয়েছে। এতে আমার কোন দুঃখ নেই। আমি মনে করি আমার কোন ব্যর্থতা ছিল সেজন্য দল আমাকে মনোনয়ন দেয়নি। সেজন্য আমি দল থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলাম। দল থেকে পদত্যাগ করলেও তিনি আওয়ামীলীগের রাজনীতির আর্দশ থেকে বিচ্যুতি হবে না বলে জানান।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সামসুল ইসলাম জানান, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান বাবু আহবায়ক কমিটি থেকে পদত্যাগের বিষয়টি তিনি অবগত নন এবং পদত্যাগ পত্রের কোন চিঠি পাননি।