আড়াইহাজার থেকে আড়াই মণ গাঁজা উদ্ধার, দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে আড়াই মণ গাঁজা উদ্ধার করা হয়। ১১ মে বুধবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সহকারী পরিচালক মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১০ মে মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন করাইতলা রামচন্দ্রদী ব্রীজ এলাকায় এক বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১০০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আকরাম হোসেন ও মোঃ আল আমিন হোসেন নামক ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ আকরাম হোসেন কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন কৃষ্ণপুর এলাকার আমির ইসলামের ছেলে এবং অপর আসামী মোঃ আল আমিন হোসেন একই জেলা ও একই থানাধীন ভাটকেশর মৃত আঃ লতিফ এর ছেলে। তারা উভয়ই ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। গ্রেপ্তারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে প্রাইভেটকারযোগে পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।

গ্রেপ্তারকৃত আসামীরা অত্যন্ত ধূর্ততার সাথে প্রাইভেটকারের চালক ও যাত্রীর ছদ্মবেশের আড়ালে দীর্ঘদিন যাবৎ মাদক পরিবহন করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। মাদকের করাল গ্রাস হতে সমাজকে মুক্ত করতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।