বন্দরে র‌্যাবের হাতে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, সাড়ে ৫ হাজার ‍ইয়াবা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর থানাধীন মদনপুর এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে সাড়ে ৫ হাজার ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়।

৯ মে সোমবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ৯ মে সোমবার সকালে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর বাসষ্ট্যান্ড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে গণপরিবহনের যাত্রী সেজে কোমরে গামছায় পেঁচিয়ে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ আতাউল ও শামসুল আলম। এ সময় তাদের হেফাজত হতে আনুমানিক ১৬ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের সাড়ে ৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ আতাউল কক্সবাজার জেলার রামু থানাধীন জামুচপাড়া এলাকার মৃত আজিজুর রহমান এর ছেলে এবং অপর আসামী শামসুল আলম কক্সবাজার জেলার ঈদগাঁও থানাধীন পালাকাটা এলাকার মৃত মকবুল আহম্মেদ এর ছেলে। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে এবং বিভিন্ন গণপরিবহনের সাধারণ যাত্রীবেশে অভিনব কৌশলে কক্সবাজার হতে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের ভয়াল থাবা হতে সমাজকে বাচাঁতে দেশের শত্রæ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।