শহীদ জিয়া স্মৃতি সংসদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র মাহে রমজান উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শহীদ জিয়া স্মৃতি সংসদের উদ্যোগে আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় চাষাঢ়া বাগে জান্নাত মাদ্রাসা ও এতিমখানায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ইফতার আগ মুহূর্তে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। পরে এতিমদের নিয়ে ইফতার করা হয়।

নারায়ণগঞ্জ জেলা শহীদ জিয়া স্মৃতি সংসদের সভাপতি শহীদুল ইসলাম রিপনের সভাপতিত্বে ও মহানগর শহীদ জিয়া স্মৃতি সংসদের সভাপতি দুলাল মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মাসুকুল ইসলাম রাজিব।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, মহানগর কৃষক দলের মির্জা সেলিম, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সম্পাদক খায়রুল কবির মুন্না, শহীদ জিয়া স্মৃতি সংসদ নেতা আদিল, মিন্টু প্রমুখ।