পিরোজপুর ইউনিয়নের সাড়ে ৪ হাজার পরিবারে চেয়ারম্যান মাসুমের ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের সাড়ে ৪ হাজার অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

২৮ এপ্রিল বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে এ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এসময় উপস্থিত ছিলেন- পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মোল্লা, যুগ্ম আহবায়ক ডাক্তার আতিকুল্লাহ, মুক্তিযোদ্ধা ফজলুল হক প্রধান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া, আবু সাঈদ, আওয়ামীলীগ নেতা শাহবুদ্দিন প্রধান, আলম চান, আবু হানিফ, পিরোজপুর মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সন্তান কমান্ডের সভাপতি মাসুম বিল্লাহ, ছাত্রলীগ নেতা আনিসুর রহমান, কামাল হোসেন, আনোয়ার হোসেনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া ও যুগ্ম আহবায়ক সাবেক এমপি কায়সার হাসনাতের সহায়তায় প্রতি বছরের ন্যায় এবারও আমরা পিরোজপুরবাসীসহ উপজেলার বিভিন্ন এলাকায় ঈদ সামগ্রী ও নগদ অর্থ সহায়তা দিয়ে আসছি। আজ থেকে ইনশাল্লাহ আমাদের কাযর্ক্রম শুরু করেছি। এরপর প্রতিটি ওয়ার্ডে ইউপি সদস্য ও নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ করা হবে।