কারো ক্ষমতা সর্বক্ষন থাকেনা : আনোয়ার হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, দশ জনের জন্য কাজ করলে এমনিতেই সম্মান পাওয়া যায়। কারো ক্ষমতা সর্বক্ষণ থাকেনা। আল্লাহর দেয়া চেয়ার পেয়ে মানুষের কল্যাণে কাজ করলে তিনি এই জীবনে এবং পরজীবনেও কল্যাণ পাবেন।

তিনি বলেন, দেশের শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সব হাত খুলে দিয়েছেন। আগামী প্রজন্মের কাছে মুক্তিযোদ্ধাদের নাম স্বর্ণাক্ষরে লিপিবদ্ধ করে রাখতে কাজ চালিয়ে যাচ্ছেন। নারায়ণগঞ্জ জেলা পরিষদের সেই ধারাবাহিকতায় রক্ষা এখনো বিজ্ঞানাগার নির্মাণের উদ্যোগ নিয়েছে।

৬ এপ্রিল শনিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের হাজীগঞ্জে মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতন আয়োজনে বার্ষিক পুরস্কার বিতরণ, মিলাদ ও জেলা পরিষদ কর্তৃক বিজ্ঞানাগার নির্মাণের উদ্বোধনের প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন আওয়ামীলীগের এই নেতা।

বিদ্যানিকেতনের পরিচালনা কমিটির সভাপতি শাহ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার অ্যাডভোকেট নুরুল হুদা, জাতীয়পার্টির নেতা অ্যাডভোকেট মজিদ খন্দকার ছাড়াও এলাকার মুক্তিযোদ্ধা, বিভিন্ন সমাজসেবক, আইনজীবী ও মুরব্বীগণ।