সেলিম ওসমানের জন্য দোয়া চাইলেন কলাগাছিয়ার জাপা নেতা বাচ্চু মিয়া প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বন্দরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বিশ্ব নবী ইসলামিয়া আলিম মাদ্রাসায় ক্রীড়া প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণী ও শিক্ষকদের সম্মননা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ এপ্রিল শনিবার সকালে বন্দর থানার কলাগাছিয়া ইউনিয়নে অবস্থিত বিশ্বনবী (সাঃ) ইসলামিয়া আলিম মাদ্রাসার হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া প্রধান।

প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বাচ্চু মিয়া প্রধান বলেন, পূর্বে মানুষ মাদ্রাসা শিক্ষার কোন গুরুত্ব দিতেন না। তারা ভাবতেন মাদ্রাসা শিক্ষায় হুজুর হওয়া ছাড়া কিছুই হওয়া যায়না। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী এই শিক্ষা ব্যবস্থায় অতুলনীয় ভূমিকা রেখেছেন। তিনি মাদ্রাসা শিক্ষাকে সম্মান দিয়ে বৈষম্য দূর করেছেন।

তিনি আরও বলেন, আমাদের ভাগ্য খুবই ভালো এই আসনে এমপি সেলিম ওসমান একজন অত্যন্ত পরহেজগার ব্যক্তি। তিনি দুর্নীতি করেন না এবং প্রশ্রয়ও দেননা। তিনি এই মাদ্রাসার জন্য অনেক করেছেন ইনশাআল্লাহ তিনি এই মাদ্রাসার সকল কিছু ষোলকলায় পূরণ করে দিবেন। আপনারা এই মহান ব্যক্তির জন্য আল্লাহর দরবারে দোয়া করবেন।

অনুষ্ঠানের উদ্বোধন করেন মাদ্রাসার দাতা সদস্য মোক্তার হোসেন মুক্তু এবং মাদ্রাসার গভনিং বডির সভাপতি সরদার আবু তালেবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯নংওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহীম কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, মোঃ নুরুজ্জামান ও সমাজ সেবক নাজিম উদ্দীন মিয়া।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য লিয়াকত আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সাবেক সদস্য বুলবুল আহমেদ, জাতীয় পার্টির নেতা আব্দুস সালাম, কলাগাছিয়া ইউনিয়ন ১,২,৩নং ওয়ার্ডের মহিলা সদস্য হাসিনা আক্তার পলি, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য সচিব ও অধ্যক্ষ মীর মোহাম্মদ ইয়াহিয়া, অভিভাবক সদস্য হাজী সাহাব উদ্দিন, মাহবুবুর রহমান, হুমায়ন কবির, মাসুদা বেগম, শিক্ষক প্রতিনিধি শাহজাদী ইয়াসমিন, রোজিনা আক্তার, নুরুল ইসলাম ও আব্দুল বারী প্রমূখ।