সোনারগাঁও ওয়েস্টিস রিসাইকেল ইন্ডাস্ট্রিজের উদ্বোধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় উন্নতমানের পরিবেশবান্ধব ওয়েস্টিস রিসাইকেল ইন্ডাস্ট্রিজের উদ্বোধন করা হয়েছে। ২২ এপ্রিল শুক্রবার সন্ধ্যার সোনারগাঁও পৌরসভার টিপুরদী এলাকায় মেঘনা ইকোনোমিক জোনের পেছনে কামারগাঁও এলাকায় এ রিসাইকেল ইন্ডাস্ট্রিজ কারখানার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক হাজী শাহ্ মোহাম্মদ সোহাগ রনির পিতা বীর মুক্তিযোদ্ধা শাহ জামাল তোতা মেম্বার এই প্রতিষ্ঠানের উদ্বোধন করেন।

এ ওয়েস্টিস রিসাইকেল ইন্ডাস্ট্রিজ তৈরি করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ্ মোহাম্মদ সোহাগ রনি।

সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মাদ্রাসার ও সকল জামে মসজিদের ইমামগণ, শিক্ষার্থী ও ওলাময়েকেরামদের উপস্থিতিতে কোরআন খতম এবং ইফতার মাহফিলের মাধ্যমে এ ইন্ডাস্ট্রিজ উদ্ভোধন করা হয়।

উদ্বোধনের পর ইফতার পূর্ব আলোচনা সভায় সভাপতির বক্তব্যে হাজী শাহ্ মোহাম্মদ সোহাগ রনি বলেন, আমার অনেক দিনের স্বপ্ন ছিলো সোনারগাঁওয়ে একটি উন্নতমানের পরিবেশবান্ধব ওয়েস্টিস রিসাইকেল ইন্ডাস্টিস করার। মহান আল্লাহর কাছে অসংখ্য অগণিত শুকরিয়া আদায় করতেছি যে, তিনি আমার আশা পূরন করেছেন। আমি সোনারগাঁও রিসাইকেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডেরে জন্য আপনাদের সকলের কাছে দোয়া চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন। প্রতিকূল বৈরী আবহাওয়া উপেক্ষা করে উদ্বোধন অনুষ্ঠানস্থলে আসার জন্য তিনি উপস্থিত সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।