আসুন সকলে স্বতন্ত্র নির্বাচন করে ইতিহাস সৃষ্টি করি, সোনারগাঁবাসী যাকে বেছে নেয়: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের সকল দলের সকল মনোনয়ন প্রত্যাশী উদ্দেশ্যে বলেছেন, জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার একটা স্বপ্ন হলো জনগণের সেবা করা, মানুষের সেবা করা। জনপ্রতিনিধি হওয়ার জন্য প্রত্যেকের নির্বাচন করার অধিকার আছে। যারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁও থেকে এমপি নির্বাচন করতে চান, আমি মনে করি তারা প্রত্যেকেই সেই লক্ষ্যেই দলীয় মনোনয়ন প্রত্যাশা নিয়ে মাঠে নেমেছেন। বিভিন্ন দলের এত্তএত্ত মনোনয়নপ্রত্যাশীদের নাম আমরা শুনি। আমি বলতে চাই আসুন আমরা নতুন একটা ইতিহাস সৃষ্টি করি, সেটা হল- আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল দলের সকল মনোনয়নপ্রত্যাশীরা স্বতন্ত্র নির্বাচন করি। যেখানে কারো কোনো দলীয় প্রতীক থাকবে না, কারো কোনো দলীয় প্রভাব থাকবে না, সোনারগাঁয়ের মানুষ যাকে ভালোবেসে যাকে বেছে নিবে তিনিই হবেন সোনারগাঁয়ের এমপি এবং আমরা বাকিরা সবাই তাকে উন্নয়নে সহযোগিতা করবো। এতে সারাদেশের মধ্যে দৃষ্টান্ত হবে এবং সম্মানও বেশি থাকবে।

এই বক্তব্যের আগে তিনি সোনারগাঁয়ের ব্যাপক উন্নয়ন করতে পারায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আসুন সুন্দরভাবে সোনারগাঁকে গড়ে তোলার জন্য আমরা সকলে মিলে কাজ করি। স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তি এক হলে একটি সুন্দর সোনারগাঁ গড়ে তোলা সম্ভব হবে।

তৃণমূল নেতাকর্মীদের ধন্যবাদ দিয়ে তিনি বলেন, আমার নেতাকর্মী ও সাধারণ মানুষ আমার আস্থা। আমি যথাসাধ্য চেষ্টা করি। সোনারগাঁয়ের উন্নয়ন করতে প্রতিটি ইউনিয়নে ঘুরে ঘুরে দেখি। স্থানীয় জনপ্রতিনিধিরা বলবেন আমাকে কি কি করার দরকার, আমি দিব। কারন উন্নয়ন করার জন্য আমি এখানে এসেছি। মহান সৃষ্টিকর্তা আমাকে দায়িত্ব দিয়েছেন। উপরে আল্লাহ, আর নিচে আমার জনগণ।

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির আয়োজনে সোনারগাঁসহ দেশবাসীর শান্তি ও কল্যাণ কামনা করে ইফতার, দোয়া পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আমজনতার এমপি খ্যাত এমপি খোকা। ২০ এপ্রিল বুধবার বিকেলে উপজেলার উদ্ধবগঞ্জ বাজার এলাকার উপজেলা অডিটোরিয়ামে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফের সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জাতীয় হিলা সংস্থা সোনারগাঁও উপজেলার চেয়ারম্যান মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, জাতীয়পার্টির নারায়ণগঞ্জ মহানগর সদস্য সচিব ও কাউন্সিলর আফজাল হোসেন, সোনারগাঁও পৌর জাতীয় পার্টি সভাপতি এমএ জামান, সহসভাপতি মোহাম্মদ আলী, জাতীয় যুবসংহতি জেলা আহবায়ক বাবু রিপন ভাওয়াল, সদস্য সচিব ও ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, সাবেক চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, জাতীয় পার্টি কেন্দ্রীয় প্রচার সম্পাদক মোঃ মাসুদুর রহমান মাসুম প্রমূখ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নেতা জাবেদ রায়হান, আনিসুর রহমান বাবু, জাতীয় পার্টি জামপুর ইউনিয়ন সভাপতি আশরাফুল ভূইয়া মাকসুদ, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আবুল হাসেম, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আবুল হোসেন, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি সিরাজুল ইসলাম ভুইয়া, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি নেতা দাইয়ান সরকার, নারী নেত্রী জাহানারা বেগম, কাউন্সিলর জাহেদা আক্তার মনি, জেলা যুব সংহতির যুগ্ম আহ্বায়ক মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী কাজী নাজমুল ইসলাম লিটু, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতা হাজী শ্যামল সিকদার, আবু তালেব চৌধুরী জিসান, আলমগীর হোসেন মেম্বার, ওমর ফারুক টিটু, মনির হোসেন মেম্বার, বকুল মেম্বার, মান্নান মেম্বার, রুনা আক্তার মেম্বার, পলি মেম্বার, নারগিস আক্তার মেম্বার, আমীন মেম্বার, সাকিব হাসান মেম্বার, হারুন অর রশিদ মেম্বার, ফিরোজ মেম্বার, মতিউর রহমান মেম্বার, মজিবুর রহমান মেম্বার সহ জাতীয় পার্টির সকল ইউনিয়নের কয়েক শ নেতাকর্মীগণ।