এক টেবিলে মন্ত্রী গাজী, এমপি শামীম ওসমান, এমপি খোকা, এমপি বাবু ও মেয়র আইভী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ৪জন জাতীয় সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র সেলিনা হায়াত আইভী একই টেবিলে বসেছেন। যাদের মধ্যে এমপি শামীম ওসমান ও আইভীর সঙ্গে বৈরী সম্পর্কের কারনে বিষয়টি বেশ আলোড়ন সৃষ্টি করেছে নারায়ণগঞ্জে।

জানাগেলো, এবার এক টেবিলে বসেও কথা হয়নি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর।

১৮ এপ্রিল সোমবার নারায়ণগঞ্জ জেলা পুলিশের ইফতার অনুষ্ঠানে এক টেবিলে বসেছিলেন নারায়ণগঞ্জের এই দুই জনপ্রতিনিধি। দুজনই ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতা। বিশেষ করে এক অনুষ্ঠানে শামীম ওসমান ও ডা. সেলিনা হায়াৎ আইভী সচারাচর একসঙ্গে কোথাও উপস্থিত হন না। এই প্রথম নারায়ণগঞ্জ জেলা পুলিশ আয়োজিত ইফতারে দুজনকে একসঙ্গে দেখা গেল।

ইফতার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গাজী গোলাম দস্তগীর এমপি, মুন্সীগঞ্জের সংসদ সদস্য মৃণাল কান্তি, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

জানা যায়, ইফতার অনুষ্ঠানে এক টেবিলে বসেন শামীম ও আইভী। তাদের মাঝে বসেন মৃণাল কান্তি ও হাসিনা গাজী। এর মধ্যে টেবিলে সকলের সঙ্গে সকলের কথা হলেও কোনো কথা হয়নি শামীম ও আইভীর। যদিও ওই টেবিলে বসা অন্যরা একে অপরের সঙ্গে কথা বলেছেন।

জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলমের সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানে জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।