মিডিয়াকর্মীরাই পারে সমাজটাকে বদলে দিতে: কাজিমউদ্দিন প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৪ রমজান (১৬ এপ্রিল) শনিবার সন্ধায় বন্দর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে পবিত্র মাহে রমজান উপলক্ষে “চ্যানেল জিরো” পরিবারের উদ্যোগে ইফতার ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মানবাধিকার কর্মী এমআর হায়দার রানা’র সঞ্চালনায় ও চ্যানেল জিরো’র চেয়ারম্যান সাব্বির আহমেদ সেন্টু’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

এ সময় প্রধান অতিথি কাজিম উদ্দিন প্রধান বলেন, আমি মনে করি এই চ্যানেল জিরো বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে। এ চ্যানেল জিরো’র মাধ্যমে দেশ ও জাতি উপকৃত হবে বলে আমি মনে করি, তা ছাড়া আমার চোখে সকল মিডিয়ার সাংবাদিকদের সমান ভাবে দেখি। তাছাড়া আপনারাই পারেন আমাদের সমাজটা কে বদলে দিতে, আপনারা ভালোকে ভালো বলুন আর মন্দকে মন্দ বলুন, ফল পাবেন। ভালো কাজে আমি আপনাদের পাশে সব সময় আছি, থাকবো। আমি ভাবি এ পরিবারেরই একজন সদস্য।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ’র প্যানেল চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা এবং উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক আলমগীর হোসেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর জব্বার সরদার, বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো. শাহিন মিয়া, সাবেক কাউন্সিলর হান্নান সরকার, বন্দর থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শেখ কামাল ও মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অনাবিল দাস নির্ঝর।

ঢাকা বাদামতলী ও বাবুবাজার চাউল ব্যবসায়ী কর্মচারী ইউনিয়ন’র সাধারণ সম্পাদক সামসুল ইসলাম, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাসেম, আওয়ামীলীগ নেতা রবি মিয়াজী, সোয়েব মো. লিটন, বন্দর উপজেলা শিল্পকলা একাডেমী সহ-সভাপতি ওবায়েদ উল্লাহসহ ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, মানবাধিকার কর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।