বাবা-মায়ের কষ্টের টাকায় তোমাদের লেখাপড়া, লেখাপড়া করে বড় হও: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের একটি স্কুলের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, তোমরা আমার আদরের ভাগিনা ভাগ্নি, তোমরা এই স্কুল থেকে পড়ালেখা করে বড় জায়গায় প্রতিষ্ঠিত হবে। তার আগে তোমাদের মা-বাবার শ্রদ্ধা করতে হবে। তাদের দীর্ঘ পারিশ্রমিকের টাকা দিয়ে তোমাদের স্কুল কলেজে ভর্তি করে। বড় কিছু হওয়ার স্বপ্ন বাস্তবায়নের জন্য তোমাদের পিছনে কোন কিছু করতে কার্পণ্য করে না। তাদের এই মনে কোনদিন কষ্ট দিবে না। তাদের দোয়ার তোমাদের ভবিষ্যতকে আরো উজ্জল করবে।

৯ এপ্রিল শনিবার সকালে সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর উচ্চ বিদ্যালয়ের উধ্বর্মূখী সম্প্রসারণ ভবনের উদ্ধোবনী ও ৪তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া, নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান বাবু ছাড়াও আবু তালেব চৌধুরী জিসান, হাজী শ্যামল সিকদার, আলী জাহান মেম্বার, বকুল মেম্বার, শফিকুল ইসলাম, মনির হোসেন মেম্বার, সাইফুল ইসলাম সহ নেতাকর্মীরা।