আনন্দধামের ইফতার ও দোয়া মাহফিলে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আনন্দধাম কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে নারায়ণগঞ্জ নগরীর স্থানীয় ইডেন থাই এন্ড চাইনিজ রেস্টুরেন্টে এক ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। আনন্দধামের কেন্দ্রীয় ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিফাত ফেরদৌসের উপস্থিতিতে আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব জনাব শামসুজ্জামান ভাসানী, প্রখ্যাত সাংবাদিক সম্পাদক স্বপন চৌধুরী, সম্পাদক তোফাজ্জল হোসেন ও আনন্দধাম প্রাকগঠনকালীন সভাপতি রোটারীয়ান এম তাজিমুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌস বলেন, রমজানের পবিত্রতা ও তাৎপর্য অনুধাবন করে ব্যক্তি ও সমাজ জীবনে এর সঠিক প্রতিফলন ঘটাতে হবে। এর মাধ্যমে শান্তিপূর্ণ সমাজ গঠনে অবদান রাখতে হবে। পবিত্র রমজানের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা-বিদ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি, সৌহার্দ্য এবং ভ্রাতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে, তাহলে রমজানে অর্জিত আত্মশুদ্ধি সম্মৃদ্ধ বাংলাদেশকে অধিকতর সুদৃঢ় করবে।

বিশিষ্ট কলামিস্ট স্বপন চৌধুরী তার বক্তব্যে বলেন, রমজানের সংযম সাধনা মানুষের মনুষ্যত্বকে পরিশুদ্ধ করে।

সভাপতির বক্তব্যে হাসিনা রহমান সিমু বলেন, পবিত্র রমজান হিংসাবিহীন সমাজ গঠনের শিক্ষা দেয়।

আনন্দধামের মহাসচিব আবদুল মান্নান মিয়ার সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত এই ইফতার ও দোয়া অনুষ্ঠানে এ সময় অংশগ্রহণ করেন আনন্দধামের অতিরিক্ত চেয়ারম্যান আজিজুল ইসলাম বাবু ও মোঃ শাহ আলম, ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মুক্তি, যুগ্ম মহাসচিব বাবু বিশ্বজিৎ সাহা, আনন্দধাম আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট শেখ মোঃ জসিম উদ্দিন, আনন্দধাম প্রবীন সংগের সভাপতি আবদুর রহমান বাচ্চু, আনন্দধাম সাহিত্য পরিষদের সভাপতি এনামুল হক প্রিন্স, কলামিস্ট ফোরামের সভাপতি কবি জাহাঙ্গীর ডালিম, আনন্দধামের কেন্দ্রীয় পরিচালক মাকসুদুর রহমান হিটু, মোতালেব সানি, খোকন গাজী, মোঃ আলী প্রমুখ।