দুই মামলায় আদালতে হাজিরা দিলেন জেলা যুবদলের সদস্য সচিব রনি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সিদ্ধিরগঞ্জ ও নারায়ণগঞ্জ সদর মডেল থানার দায়েরকৃত রাজনৈতিক মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি।

বুধবার (৬ এপ্রিল) সকালে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত (ক’ অঞ্চল) ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ হাজিরা দেন। সিদ্ধিরগঞ্জ থানা মামলা নং ১(৪)২১, ৩৩(৩)২১, ৩৪(৩)২১, ৩৫(৩)২১, নারায়ণগঞ্জ সদর থানা মামলা নং ৩৯(১২)১৯।

আদালতে মশিউর রহমান রনির আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান

হাজিরা শেষে মশিউর রহমান রনি বলেন, আমার বিরুদ্ধে এগুলো সব গায়েবী মিথ্যা মামলা। এসব মামলায় আমার কোন সম্পৃক্ততা নেই। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারনে আমার বিরুদ্ধে এই সকল মিথ্যা মামলা দিয়ে দীর্ঘদিন কারারুদ্ধ করা হয়েছিল।

হাজিরা শেষে আদালতপাড়ায় রনির সঙ্গে ছিলেন, নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের সভাপতি মো. মন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুব রহমান, জেলা ছাত্রদলের সহ-সভাপতি শরীফ হোসেন মানিক, ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলন, সদস্য সচিব রিয়াদ আহমেদ, যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ হোসেন সাজসহ জেলা যুবদল, ছাত্রদল ও ফতুল্লা থানা ছাত্রদলের নেতাকর্মীরা।