বন্দর উপজেলা যুবদলের কমিটি ঘোষণা: আহ্বায়ক নজরুল, সদস্য সচিব মুকুল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

রাজপথের সক্রিয় নেতাদের নেতৃত্বে রেখে নারায়ণগঞ্জের বন্দর উপজেলা যুবদলের কমিটি ঘোষণা করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। এতে আহ্বায়ক করা হয়েছে রাজপথের সক্রিয় নেতা নজরুল ইসলামকে। একই সঙ্গে যুগ্ম আহ্বায়ক হিসেবে পারভেজ খান ও সদস্য সচিব করা হয়েছে ছাত্রদলের সাবেক নেতা শাহাদুল্লাহ মুুকুলকে। ৬ এপ্রিল শনিবার নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও সেক্রেটারি মমতাজ উদ্দীন মন্তু এই কমিটির অনুমোদন দেন।

জানাগেছে, বন্দর উপজেলা যুবদলের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করে ৯০ দিনের জন্য এই ১৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

কমিটিতে উপরোক্ত তিন নেতা ছাড়াও সদস্য হিসেবে রয়েছেন মনিরুল ইসলাম মনু, মোঃ রুবেল মিয়া, বাবুল হোসেন মেম্বার, আবদুস সাত্তার, মোঃ মামুন ভূইয়া, মোঃ জাহিদ খন্দকার, আল-মামুন প্রধান, মোঃ নুর হোসেন, গোলজার হোসেন ভূইয়া, মোঃ আসাবুদ্দিন, মোঃ শিপন মাহমুদ, মোঃ বর জাহান, সেলিম খন্দকার, কামরুল ইসলাম, জাহিরুল খন্দকার জনি, সম্রাট হাসান সুজন।

নির্দেশনা দেয়া হয়- আহবায়ক কমিটি ৯০ দিনের মধ্যে বন্দরের ৫টি ইউনিয়নের ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করবেন। প্রত্যেক ইউনিটের কমিটি গঠনের সময় মহানগর যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক অথবা তাদের প্রতিনিধি উপস্থিত রাখতে হবে। বিগত দিনের আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা ছিলো এমন নেতা-কর্মীদের সমন্বয়ে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করারও নির্দেশ দেয়া হয়।