আওয়ামীলীগের নাম উচ্চারণ করার মতো লোকও খুঁজে পাওয়া যাবে না: সজল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেছেন, আওয়ামী লীগের এই কর্মকাণ্ডের জন্য একদিন এদেশ থেকে তাদেরকে পালিয়ে যেতে হবে। এদেশে আওয়ামীলীগের নাম উচ্চারণ করার মতো লোকও খুঁজে পাওয়া যাবে না। বিএনপির এ আন্দোলন এদেশের সাধারন মানুষের জন্য। আমরা আগামী দিনে এদেশের সাধারণ মানুষকে নিয়েই আন্দোলন-সংগ্রাম করব।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকেল ৩টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রতীকী অনশনে বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি আরও বলেন, বর্তমান সময়ে দেশে দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতি। এই দ্রব্যমূল্যের কারন হলো সরকারি পৃষ্ঠপোষকতায় সরকারি দলের লোকজন সিন্ডিকেটের মাধ্যমে দেশে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করা হচ্ছে। এক তেলের দাম বৃদ্ধি করেই সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাত করেছে সরকারি সিন্ডিকেট। বিভিন্ন দ্রব্যমূল্যের উর্ধ্বগতি দেখিয়ে সরকারের একটি সিন্ডিকেট এদেশের মানুষের পকেট কাটছে। এতে করে তাদের ভাগ্যের উন্নয়ন হচ্ছে। কিন্তু মানুষ আরো গরীব হচ্ছে এবং দ্রব্যমূল্য মানুষের কয় সীমার বাইরে চলে গেছে। মানুষ ঠিকমত দ্রব্যমূল্য কিনতে পারতেছে না।

এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, মহানগর যুবদলের সাবেক সহ-সম্পাদক মো. শহিদুল্লাহ সহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।