জেলা ও দায়রা জজকে বিদায়ী সংবর্ধনা দিলো আইনজীবী সমিতি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মো. আনিসুর রহমানকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে জেলা আইনজীবী সমিতি। ২২ মার্চ মঙ্গলবার দুপুরে জেলা আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনের নিচ তলায় এই সংবর্ধনা দেয়া হয়।

বদলীজনিত কারণে তার বিদায়ী অনুষ্ঠানে আইনজীবীদের ভালোবাসায় সিক্ত হয়ে চোখে অশ্রু নিয়ে বিদায়ী জেলা ও দায়রা জজ আনিসুর রহমান বলেন, আপনারা সবাই আমার ভাই-বন্ধু, সবচেয়ে আমার ভালো সময় কেটেছে এখানে। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে একপর্যায়ে আনিসুর রহমানের চোখে অশ্রু চলে আসে। পরে তিনি বক্তব্য দেওয়া থামিয়ে বসে পড়েন।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি আয়োজিত এই বিদায়ী সংবর্ধনার সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল এবং সঞ্চালনা করেন আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনি।

তিনি আরো বলেন, আমি নারায়ণগঞ্জে এসেছি চার বছর চার মাস আগে। নারায়ণগঞ্জে সবচেয়ে আমার ভালো সময় কেটেছে। আপনাদের ভালোবাসা পেয়েছি। আপনাদের সব সময় আমি মনে রাখবো। আপনারা সবাই আমার বন্ধু ও ভাই-বোনের মতো। আপনারা আমার কর্মে-কাজে কষ্ট পেয়ে থাকলে মাফ করে দিবেন।

তিনি আইনজীবীদের উদ্দেশ্যে বলেন, বিদায় এবং বিচ্ছেদ দুটি কষ্টের। এখানে অনেক কষ্ট থাকে। সুখ ইচ্ছে করলে সৃষ্টি করা যায় না, নিজেকেই সৃষ্টি করে নিতে হয়। আমি কোর্টে উঠে সব সময় আপনাদের মামলা আর চেহারা দেখেছি। আমি সেখানে কে জুনিয়র ও কে সিনিয়র সেটা দেখিনি। আমি যেখানে যাই আপনারা আমার জন্য দোয়া করবেন।

এছাড়াও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেণ জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুল, জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম, আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুর রশিদ ভুঁইয়া, সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল বারী ভুঁইয়া, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ উর রউফ, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সাবেক পিপি অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, ভিপি কৌশুলী অ্যাডভোকেট সৈয়দা ওয়াহিদা আক্তার রিতা, আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুর রহমান, সমিতির বর্তমান সিনিয়র সহ-অ্যাডভোকেট আলা উদ্দীন আহামেদ, সহ-সভাপতি অ্যাডভোকেট সুবাস বিশ্বাস সহ সমিতির কার্যকরী পরিষদের সকল কর্মকর্তা এবং আইনজীবী সমিতির কয়েকশত আইনজীবীগণ।