বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ জেলা ও মহানগর শাখার সম্মেলন সম্পন্ন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ ও বাংলাদেশ যুব কিশোর সংসদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরে ১ম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ মার্চ) সকাল থেকে দিনব্যাপী শহরের দেওভোগ শ্রী শ্রী রাম সীতা জিউর বিগ্ৰহ মন্দির প্রাঙ্গণে এই সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনের মাধ্যমে পন্ডিত রাজ প্রসাদ চক্রবর্তীকে সভাপতি, অর্জুন চক্রবর্তীকে সিনিয়র সহ-সভাপতি ও পন্ডিত ঝুলন কুমার চক্রবর্তীকে সাধারণ সম্পাদক, কৃষ্ণ আচার্যকে যুগ্ম সাধারণ সম্পাদক ও হরিদাস চক্রবর্তীকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ জেলা ব্রাহ্মণ সংসদের কমিটি ঘোষণা করা হয়।

এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর পণ্ডিত শ্রী বিষ্ণুপদ ভট্টাচার্যকে সভাপতি, স্বপন চক্রবর্ত্তীকে সিনিয়র সহ-সভাপতি ও শিব শংকর চক্রবর্তীকে সাধারণ সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এবং নারায়ণগঞ্জ জেলার যুব কিশোর সংসদ অপু তেহরিকে সভাপতি এবং জয় চক্রবর্তীকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি লেফটেন্যান্ট কর্নেল অবসরপ্রাপ্ত নিরঞ্জন ভট্টাচার্য, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাসচিব বিপ্রশিরোমনি বিজয় কৃষ্ণ ভট্টাচার্য, সিনিয়র সহ-সভাপতি শ্রী তপন কুমার পান্ডে, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির মহাসচিব এড. শ্রী গোবিন্দ চন্দ্র প্রামাণিক, বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম-মহাসচিব বিজয় শংকর চক্রবর্তী, বিভাগীয় মহাসচিব শ্রী সজল চক্রবর্তী, যুগ্ম মহাসচিব শ্রী দুলাল চক্রবর্তী, অর্থ সম্পাদক শ্রী শান্ত চক্রবর্তী, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সম্মানিত ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা শ্রী রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু, সরকারি প্রকল্প পরিচালক শ্যামল চক্রবর্তী।