সোনারগাঁয়ে সোহাগ রনির উদ্যোগে ব্যাপক কর্মসূচিতে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ব্যাপক আয়োজনে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনির উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত হয়েছে।

১৭ মার্চ বৃহস্পতিবার বিকেলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা আল-মদিনা শপিংয়ের সামনে জাতির জনক শেখ মজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে সকালে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন সোহাগ রনি।

এসময় উপস্থিত ছিলেন- ‍উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী শাহজামাল তোতা ও সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহআলম, পৌরসভার মেয়রপ্রার্থী ছগীর আহম্মেদ, আওয়ামী নেতা মোস্তফা, আবুল কাশেম, সাবেক ছাত্রলীগ নেতা এসএম আলমগীর হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ সেলিম, যুবলীগ নেতা আলমগীর হোসেন, সোনারগাঁও ডিগ্রী কলেজ ছাত্রলীগ নেতা সজল চন্দ্র ঘোষ, অর্নি আলম, শাখাওয়াত হোসেন, গনি প্রধানসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ এবং এলাকার জনসাধারণ।

মোনাজাতে বঙ্গবন্ধু ও তার শহীদ পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা হয়। এসময় উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করেন শাহ মোঃ সোহাগ রনি।