বিএনপির বিতর্কিত নেতাকে নিয়ে রাস্তার কাজ উদ্বোধনে সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নে বিতর্কিত বিএনপি নেতা গোলজার হোসেনকে সঙ্গে নিয়ে একটি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া। বিএনপি’র বিতর্কিত নেতা গোলজার হোসেন জামপুর ইউনিয়ন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন পরিষদ থেকে নৌকা প্রতীকে নির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কোভিদ ভূঁইয়া।

স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের অবজ্ঞা করে বিএনপি নেতাকে অগ্রাধিকার দিয়ে সরকারি দলের উন্নয়ন কর্মকাণ্ডে তার অংশগ্রহণ নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। স্থানীয়রা বলছেন, ইতিমধ্যে নানা বিতর্কিত কর্মকাণ্ড করে আলোচনায় এসেছেন বিএনপি নেতা গোলজার। এখন আওয়ামী লীগের উপর ভর করে জামপুর ইউনিয়ন প্রভাব বিস্তার করে চলছেন। এবার তাকে শেল্টার দিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল ইসলাম ভূঁইয়া।

জানাগেলো, সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে ৮নং ওয়ার্ডে রাস্তার কাজের উদ্ধোধন করেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া।

১২ মার্চ শনিবার সকালে জামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বস্তল এলাকার খলিল এর বাড়ির সামনের ব্রীজ হতে নানাব হয়ে তিলাব ঈদগাহ পর্যন্ত ইটের সলিং ও নানাব হতে ফৈটাব পর্যন্ত রাস্তার কাজের উদ্ধোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন- জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শামসুদ্দিন খান আবু, আওয়ামী লীগ নেতা মোঃ খলিলুর রহমান, মোঃ রবিউল, বিএনপি নেতা গোলজার হোসেন প্রধান, আবু কালাম, মোঃ হানিফা, মোঃ তোফাজ্জল, মোঃ জসিমউদদীন, মোঃ মফিজুর ইসলাম, মোঃ লালন প্রমূখ।