লিপি ওসমানকে স্বাগত জানালো জেলা আইনজীবী সমিতি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নারী আইনজীবীদের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় যোগদান করেছেন নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামী লীগের প্রভাবশালী সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমান।

উক্ত অনুষ্ঠানে যোগদান করার আগে আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনের সামনে সালমা ওসমান লিপিকে ফুল দিয়ে শুভেচ্ছা ও স্বাগত জানান আইনজীবী সমিতির নেতৃবৃন্দ ও নারী আইনজীবীগণ। এসময় আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনির নেতৃত্বে আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ সালমা ওসমান লিপির হাতে ফুল দিয়ে শুভেচ্ছা ও স্বাগত জানান।

এ সময় তাদের সঙ্গে ছিলেন আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ মোহসীন মিয়া ও সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান সহ অন্যান্য আইনজীবীগণ। পরে ডিজিটাল ভবনের দ্বিতীয় তলায় উক্ত অনুষ্ঠানে যোগদান করেন সালমা ওসমান লিপি। এসময় তিনি সকল আইনজীবীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ধন্যবাদ জানান।

এছাড়াও উপস্থিত ছিলেন আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলাউদ্দিন আহমেদ, সহ-সভাপতি অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহমুদুল হক মমিন, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবুল বাশার রুবেল, আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট স্বপন ভূঁইয়া, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট সোহেল আজাদ, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক অ্যাডভোকেট রাজিয়া আমিন কানচি, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট হাছিব উল হাসান রনি, সমাজসেবা সম্পাদক অ্যাডভোকেট রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক পদে অ্যাডভোকেট আব্দুল মান্নান, কার্যকরী সদস্য অ্যাডভোকেট এরশাদুজ্জামান ইমন, অ্যাডভোকেট হোসেন আহমেদ, অ্যাডভোকেট হালিমা আক্তার, অ্যাডভোকেট মেরাজ সরকার।