শামীম ওসমানকে আইভী: ‘শ্মশান কবরস্থান নিয়ে নাটক বন্ধ করেন’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের একটি জায়গা নিয়ে ও সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর বিলাসবহুল ভবন নিয়ে নারায়ণগঞ্জের প্রভাবশালী আওয়ামীলীগের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের দেয়া বক্তব্যের কঠে^ার সমালোচনা করেছেন মেয়র আইভী। ৭ মার্চ সোমবার বিকেলে নগরীর দেওভোগ এলাকায় নিহত তানভীর মুহাম্মদ ত্বকীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার বিচারের দাবিতে সমাবেশে বক্তব্য রাখেন মেয়র আইভী।

মেয়র আইভী তার বক্তব্যে শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলেন, নারায়ণগঞ্জ শহরে খুনিরা ঘুরে বেড়ায় কিন্তু প্রশাসন চোখে দেখেনা। ত্বকী হত্যাকারীদের চোখে দেখেনা। নাকের ডগার উপর শত শত হোন্ডা বাহিনী নিয়ে পত্রিকা অফিসে হামলা চালালেও প্রশাসন তাদেরকে দেখে না। তাদের বিচার হয় না। কে হয়না? কারন এই শহরের সবচেয়ে বড় বিখ্যাত ফ্যামিলি, যারা কথায় কথায় বলে তাদের মত ধনী নাই, তো ধনী হলো কোত্তথেকে? যিনি তোলারাম কলেজে ফরম ফিলাপের টাকা জোগার করতে পারেনিম নিজে বহু জায়গায় বলেছেন। আজকে উনি কোটি কোটি টাকার মালিক। আবার অন্যের দিকে চোখ তুলে বাড়ি বানালাম কিভাবে? বাপের জায়গা বিক্রি করে বাড়ি করেছি, আপনার মত চুরি করে নয়, দুর্নীতি করে নয়।

তিনি শামীম ওসমানকে নিয়ে আরো বলেন, উনি ১৬/১৭টা জাহাজা কার্গোার মালিক। উনি রাতারাতি কিভাবে হলেন? কিভাবে এত সম্পদের মালিক হলেন? দুদকের ভয় দেখান। রাজাকারপুত্র কাজলের মাধ্যমে এসব কলকাঠি নাড়ছেন। আপনার পায়ের তলায় মাটি নাই। আপনি ছাত্র সমাজকে ক্ষেপিয়ে তুলেছেন। আপনি ভীত মানুষ, আপনি তো পালিয়ে যান। আপনি কেন ছাত্র সমাজকে মিথ্যা বলে ক্ষেপাতে চাচ্ছেন। মার্চ মাস আসলেই আপনারা মিথ্যা কথাবার্তা শুরু করেন। তোলারাম কলেজের জায়গা নিয়ে মিথ্যাচার শুরু করেছেন। এ ধরণের মিথ্যাচার বন্ধ করেন। আপনার দিন শেষ।

মেয়র আইভী বলেন, ত্বকী হত্যার বিচার চেয়েছেন আপনি? যদি আপনি মানুষ হয়ে থাকেন, মুসলমান হয়ে থাকেন শ্মশান কবরস্থান নিয়ে নাটক বন্ধ করেন। ত্বকী হত্যাকারী আপনার ঘরে। সৎসাহস থাকলে তাকে পুলিশে দিন, তাহলে বুঝবো আপনি কত বড় নেতা বাংলাদেশে। একজন সামান্য পথচারীও আপনাকে ভয় পায়না। আপনার দিন শেষ। একলক্ষ দুইলক্ষ লোকের ভয় দেখান, আপনি একজন আইভীর সাথেই পারেন না, একজন নারীর সাথেই তো পারেন না। সর্বক্ষন আপনার মাথার মধ্যে কিলবিল করতে থাকে আইভী কি করলো। তা না করে যদি আপনার এলাকায় উন্নয়নে সময় দিতেন তাহলে মানুষ উপকৃত হতো।