আড়াইহাজারে একরাতেই ৪টি ডাকাতি!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা সদরসহ চার স্থানে ডাকাতির ঘটনা ঘটেছে। ২৮ ফেব্রুয়ারি সোমবার রাতের বিভিন্ন সময়ে ডাকাতির ঘটনাগুলো ঘটে। একই রাতে চার স্থানে ডাকাতির ঘটনা ঘটার কারণে এলাকায় ডাকাত আতঙ্ক বিরাজ করছে। ডাকাত দল চারটি বাড়ী থেকে নগদ প্রায় ৯ লাখ টাকা, ৩৬ ভরি ওজনের স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল লুটে নিয়েছে।

জানা গেছে, উপজেলার দুপ্তারা ইউনিয়নের বান্টি এলাকার ডাক্তার রুহুল আমিনের বাড়ীর গ্রীল কেটে রাত অনুমান ২টার দিকে একদল ডাকাত দেশীয় অস্ত্র সহ আগ্নেয়াস্ত্র নিয়ে ভিতরে প্রবেশ করে বাড়ীর লোকজনদেরকে অস্ত্রের মুখে একটি কক্ষে জিম্মি করে নগদ আড়াই লাখ টাকা, ২৪ ভরি ওজনের স্বার্ণালংকার, ৪টি এন্ড্রয়েড মোবাইল ফোন লুটে নিয়েছে। গৃহকর্তার ভাই মোঃ বাকীর বিষয়টি নিশ্চিৎ করেছেন।

অপর দিকে রাত দেড়টায় উপজেলা সদরের শিবপুর গ্রামে আবুলের বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটে। এ বাড়ীতে সিঁড়ি কোটার দরজা ভেঙ্গে এক দল ডাকাত ভিতরে প্রবেশ করে লোকজনদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে গৃহকর্তা আবুলের ৩ ছেলে যথাক্রমে খোকন, রতন ও স্বপনের ঘর থেকে নগদ ৬ লাখ টাকা, ৫ ভরি ওজনের স্বর্ণালংকার এবং অন্যান্য মালামাল লুটে নেয়।

একই রাতে উপজেলা সদরের নোয়াপাড়া গ্রামের আল আমিনের বাড়ীতে ডাকাতির ঘটনায় সশস্ত্র ডাকাত দল একই কায়দায় নগদ ১ লাখ টাকা ও ৪ ভরি ওজনের স্বর্ণালংকার লুটে নেয়।

তা ছাড়া একই রাতে একই গ্রামের রশিদের বাাড়ীতে ডাকাতি করে সশস্ত্র ডাকাত দল একই কায়দায় গৃহকর্তা রশিদের নগদ ৭ হাজার টাকা, ৩ ভরি ওজনের স্বর্ণালংকার, ওই বাড়ীর ভাড়াটিয়া মজিবুল ইসলামের কক্ষ থেকে নগদ ১৩ হাজার টাকা, একটি এন্ড্রয়েড মোবাইল ফোন এবং ভাড়াটিয়া দুলালের কক্ষ থেকে নগদ ১৫ হাজার টাকা ও একটি এনড্রয়েড মোবাইল ফোন লুটে নেয়।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।