মান্নান-মোশারফের কান্ড: বিএনপির শীর্ষ পদে আওয়ামীলীগের মিছিলকারী!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা বিএনপির কমিটি গঠনের পর উপজেলার দশটি ইউনিয়নে আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে উপজেলা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোশারফ হোসেন। প্রতিটি ইউনিয়ন কমিটিতে সক্রিয় ত্যাগী নেতাদের মাইনাস করে সরকারি দল ঘেষা ও জাতীয় পার্টি ঘেষা কিংবা আওয়ামীলীগ ও জাতীয় পার্টিতে যোগদান করেছেন এমন নেতাদের নিয়েই কমিটি গঠন করেছেন মান্নান ও মোশারফ। তেমনি বারদী ইউনিয়ন বিএনপির কমিটিতে আহ্বায়ক করা হয়েছে আব্দুর রহমান মুন্সীকে। যিনি ইতিমধ্যে আওয়ামীলীগের মিটিং মিছিলেও সক্রিয় ভুমিকা রেখেছেন।

জানাগেছে, সম্প্রতি বারদী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করে মান্নান ও মোশারফ। কমিটিতে আব্দুর রহমান মুন্সীকে আহ্বায়ক ও আলমগীর হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্টি কমিটি গঠন করা হয়। কমিটিতে আরো ৯জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়।

আব্দুর রহমান মুন্সীকে বারদী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক করায় ক্ষুব্দ হয়ে ওঠেছে স্থানীয় বিএনপির রাজপথের সক্রিয় নেতাকর্মীরা। ইতিমধ্যে মান্নান ও মোশারফের বিরুদ্ধে কয়েক দফায় জুতা ঝাড়ু মিছিল করে আসছে। সান নারায়ণগঞ্জকে নেতাকর্মীরা জানিয়েছেন- বিএনপির খারাপ সময় দেখে আওয়ামীলীগের সঙ্গে রাজনীতিতে সম্পৃক্ত হয়ে পড়েছিলেন আব্দুর রহমান। আব্দুর রহমান আওয়ামীলীগের বেশকটি মিটিং মিছিলে অংশগ্রহণের ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। দেখা গেছে- উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের সঙ্গে আওয়ামীলীগের মিটিং মিছিল করছেন আব্দুর রহমান।