সোনারগাঁয়ে বিএনপির মান্নান বিরোধীরা একজোট!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিএনপির রাজনীতিতে ভিন্ন মেরুকরণ শুরু হয়েছে। উপজেলা বিএনপির কমিটি ও সর্বশেষ উপজেলার দশটি ইউনিয়ন বিএনপির কমিটি গঠন এবং মামলার ঘটনায় উপজেলা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নানের স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে একজোট হয়েছেন মান্নান বিরোধীরা। ইতিমধ্যে মান্নান বিরোধী বলয় সৃষ্টি হয়েছে, যারা একটি পৃথক সভাও করেছেন।

জানাগেছে, ২১ ফেব্রয়ারি রাতে সোনারগাঁয়ে বিএনপির মান্নান বিরোধী বলয়ের নেতাকর্মীরা আলোচনা সভা করেছেন। জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁও থানা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপনের সভাপতিত্বে স্থানীয় একটি রেস্তোরায় উক্ত আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

এর আয়োজন করেন জেলা স্বেচ্ছাসেবক দল নেতা সালাউদ্দীন সালু ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মশিউর রহমান শান্ত। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য অধ্যাপক ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য শাহআলম মুকুল ও নারায়ণগঞ্জ যুবদলের সহ-সভাপতি জাকির হোসেন বাবু, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহিম।

এই সময় আরও উপস্থিত ছিলেন,সোনারগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নাছির উদ্দিন, যুবদল নেতা কাজী রবিন ও নুরে ই ইয়াছিন নোবেল, আশরাফ মোল্লা, আশরাফ প্রধান, দেলোয়ার হোসেন দুলু, রাসেল রানা, আতাউর রহমান আপেল, বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান আবুল কাশেম বাবু, নেহার উদ্দিন মেম্বার, বদরুল আলম মোল্লা, রমজান সরকার, সালাউদ্দীন মেম্বার, মনিরুজ্জামান মনির, তৌফাজল মেম্বার, আমির হোসেন মেম্বার, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, সম্প্রতি সোনারগাঁওয়ের ইউনিয়ন কমিটিগুলোতে ত্যাগীরা স্থান পায়নি। দলের জন্য নিবেদিত নেতাকর্মীদের সমন্নয়ে সংগঠন তৈরী করার আহবান জানান।