আড়াইহাজারে ৬টি ইউনিয়নে বিএনপির কমিটি ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আড়াইহাজার উপজেলা বিএনপির অধীনস্থ ছয়টি ইউনিয়নের ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে। ২১ ফেব্রুয়ারি সকালে আড়াইহাজার উপজেলা এলাকায় আনুষ্ঠানিকভাবে এ ইউনিট কমিটি ঘোষণা করেন আড়াইহাজার উপজেলা বিএনপির আহ্বায়ক ইউসুফ আলী ভূঁইয়া মেম্বার ও সদস্য সচিব জুয়েল আহমেদ। এবং স্ব স্ব ইউনিয়নের আহ্বায়ক ও সদস্য সচিবের কাছে নবগঠিত কমিটির তালিকা হস্তান্তর করা হয়।

এসময়ে প্রধান অতিথি হিসেবে বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ উপস্থিত ছিলেন। এছাড়াও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দুসহ আড়াইহাজার উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময়ে নজরুল ইসলাম আজাদ বলেন, আড়াইহাজার হলো বিএনপির ঘাঁটি তা আছে এবং থাকবে ইনশাল্লাহ। আড়াইহাজার বিএনপিকে বাংলাদেশের মধ্যে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করাই হলো আমার মূল লক্ষ্য। দীর্ঘ প্রায় এক যুগ পরে আড়াইহাজার উপজেলা বিএনপি’র কমিটি গঠন করা হয়েছিল। এখন ইউনিয়ন ওয়ার্ড কমিটি গঠন করা হচ্ছে। আমি চাই আপনারা সবাই ঐক্যবদ্ধভাবে হয়ে কাজ করুন। ওয়ার্ড কমিটি এবং ইউনিয়ন কমিটিগুলোকে সুসংগঠিত করুন। নতুন নেতৃত্বে উজ্জীবিত হবে আড়াইহাজার বিএনপি ঘুরে দাঁড়াবে ইনশাল্লাহ।

আড়াইহাজার উপজেলা বিএনপির অধীনস্থ ছয়টি ইউনিয়নের প্রত্যেকটি ইউনিট কমিটি ২১ সদস্য বিশিষ্ট কমিটি গুলো হলো-

কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির আহ্বায়ক সালাউদ্দিন চৌধুরী সালামত এবং সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক।

সাতগ্ৰাম ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির আহ্বায়ক মো. মান্নান চেয়ারম্যান এবং সদস্য সচিব সাজ্জাদ হোসেন আতাউর মেম্বার।

হাইজাদী ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির আহ্বায়ক শফিউল আলম সবুজ এবং সদস্য সচিব হাবিব আহমেদ।

ফতেপুর ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির আহ্বায়ক কাজী নাসির উদ্দিন এবং সদস্য সচিব মো. মফিজুল ইসলাম।

বিশনন্দী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক নবগঠিত কমিটির আহ্বায়ক হাজী মো. গাজী মাসুদ এবং সদস্য সচিব খাজা মাইনুদ্দীন।

খাগকান্দা ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির আহ্বায়ক পদে হাজী বেলায়েত হোসেন এবং সদস্য সচিব মো. জাকারিয়া।

আড়াইহাজার উপজেলা বিএনপির আহ্বায়ক ইউসুফ আলী ভূঁইয়া ও সদস্য সচিব জুয়েল আহমেদ বলেন, আমরা দ্রুততম সময়ে সবাইকে সমন্বয় করে ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করেছি। আগামী মার্চ মাসের ৫ তারিখের ওয়ার্ড কমিটি গঠন করে ১০তারিখ সম্মেলন করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। আর বাকী চারটি ইউনিয়ন বিএনপির কমিটি দ্রুত সময়ের মধ্যেই গঠন করা হবে।