বারদীতে প্রধানমন্ত্রী আসলেও আমার হুকুম লাগবে: বিনাভোটের চেয়ারম্যান বাবুল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল বলেছেন, আমি বারদীর ম্যাজিস্ট্রেট, মাননীয় প্রধানমন্ত্রী বারদী আসলেও আমার হুকুম লাগবে।

তিনি আরও বলেন, প্রশাসন আমার পক্ষে কাজ করবে, কারও ফোনে প্রশাসন আসবে না। আমি বাবুল যদি বলি সুইচ অফ, দিস ইস অফ। কারন আমার যোগ্যতায় আমি চেয়ারম্যান হয়ে আসছি। ১২ ফেব্রুয়ারি শনিবার সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের পাইকপাড়া দেওয়ান বাড়ির বাৎসরিক ওয়াজ মাহফিলে তিনি এসব কথা বলেন।

চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল বিনাভোটে চেয়ারম্যান হয়েছেন। বিষয়টি তিনি গর্বের সাথে বলেন, ১৯৭৪ সালের পরে বারদীতে কেউ বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হয় নাই। এটা আপনাদের গর্ব আপনারাই ধরে রাখতে হবে। আমাকে কিলাইবে আপনারা হাত-পা ধরে বসে থাকবেন আপনাদের লজ্জা হওয়া উচিত। আগের দিন ভুলে যেতে বলেন, বর্তমানে লায়ন বাবুল বারদীর চেয়ারম্যান। শান্তিরবাজার কারও বাপ-দাদার নয়, কেউ জামেলা সৃষ্টি করলে হাত-পা ভেঙ্গে আমাকে ফোন দিবেন, তা না হলে আমাকে ফোন দিবেন না। হাত-পা ভেঙ্গে দিলে তাকে আমি এসে তাকে উদ্ধার করবো। শান্তির বাজারে কেউ মহড়া দিলে তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ না করলে আপনাদের ব্যবসা প্রতিষ্ঠানে তালা মারমু। চোর-বাটপার আমাকে কি বলবে আমার বা….ও আসে না।