নবগঠিত আড়াইহাজার উপজেলা বিএনপির পরিচিত ও সাংগঠনিক আলোচনা সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতায় কামনা করে দোয়ার মধ্য দিয়ে নবগঠিত আড়াইহাজার উপজেলা বিএনপির পরিচিত ও সাংগঠনিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে আড়াইহাজার উপজেলা এলাকায় এই সভার অনুষ্ঠিত হয়। সভার শুরুতে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

সভায় আড়াইহাজার উপজেলা বিএনপির আওতাধীন সকল ইউনিয়নের কমিটি অতি দ্রুত সময়ের মধ্যে সম্মেলনের মাধ্যমে প্রত্যকটি কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে আড়াইহাজার উপজেলা কমিটি সম্মেলন অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এছাড়াও পরিচিত সভায় বিএনপির পার্টির অফিসের সামনে থেকে গ্ৰেপ্তার কেন্দ্রীয় যুবদলের সাবেক কার্যকরী সদস্য সাদেকুর রহমান সাদেক ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলকে গ্রেপ্তার ও রিমান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি দাবি জানানো হয়।

আড়াইহাজার উপজেলা বিএনপি আহ্বায়ক ইউসুফ আলী মেম্বারের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. জুয়েল আহমেদের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার উপজেলা বিএনপির নবগঠিত কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন ভূঁইয়া, যুগ্ম মতিউর রহমান মতি, যুগ্ম আহ্বায়ক এড. খোরশেদ আলম মোল্লা, যুগ্ম আহ্বায়ক এড. সিদ্দিকুর রহমান, যুগ্ম আহ্বায়ক ফৌজিয়া ইয়াসমিন পপি, যুগ্ম আহ্বায়ক সফি উদ্দিন শফু, যুগ্ম আহ্বায়ক আতাউর মেম্বার, যুগ্ম আহ্বায়ক মাসুম শিকারী, যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, সদস্য লুৎফুর রহমান আব্দু, খোরশেদ আলম, মনির, মঞ্জুর মোল্লা, কাজী নাসির উদ্দিন, হারিছ ভূঁইয়া, এড. গিয়াস উদ্দিন, আবুল কালাম ভূঁইয়া, মোহামুদুল্লাহ লিটন, হাবিব আহমেদ, দেলোয়ার হোসেন, আব্দুল মালেক মেম্বার, হাজী মো. রতন, সিদ্দিকুর রহমান সিদ্দিক, রফিকুল ইসলাম, আনোয়ার হোসেন জাকির হোসেন প্রমূখ।