নিজ কমিটির নিজের অনুমোদন! জেলা বিএনপির আহ্বায়কই পৌর কমিটির আহ্বায়ক!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন ৫টি থানা ও ৫টি পৌর ইউনিটের আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে জেলা বিএনপি। ২০ জানুয়ারি বৃহস্পতিবার রাতে এসব কমিটির অনুমোদন দেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসিরউদ্দিন ও সদস্য সচিব মামুন মাহমুদ। যেখানে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দীন নিজেই তারাবো পৌর বিএনপির আহ্বায়ক হয়েছেন।

জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহামুদ গণমাধ্যমে জানিয়েছেন, ১০টি ইউনিটের আহ্বায়ক কমিটি ৩১ সদস্য বিশিষ্ট করা হয়েছে। আমরা কমিটি অনুমোদন করেছি সবাইকে সমন্বয় করে। কাউকে বাদ দেওয়া হয়নি।

কমিটিতে রূপগঞ্জ থানায় অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুনকে আহ্বায়ক ও বাসির উদ্দিন বাচ্চুকে সদস্য সচিব, সোনারগাঁও থানায় বর্তমান সেক্রেটারি আজহারুল ইসলাম মান্নানকে আহ্বায়ক ও মোশারফ হোসেনকে সদস্য সচিব, আড়াইহাজার থানায় ইউসুফ আলী মেম্বারকে আহ্বায়ক ও জুয়েল আহমেদকে সদস্য সচিব, সিদ্ধিরগঞ্জ থানায় আব্দুল হাই রাজুকে আহ্বায়ক ও শাহ আলম হীরাকে সদস্য সচিব, ফতুল্লা থানায় জাহিদ হাসান রোজেলকে আহ্বায়ক ও শহিদুল ইসলাম টিটুকে সদস্য সচিব, সোনারগাঁও পৌর কমিটিতে শাহজাহান মেম্বারকে আহ্বায়ক ও কমিশনার মোতালেব হোসেনকে সদস্য সচিব, কাঞ্চন পৌর কমিটিতে মজুবর রহমান ভুঁইয়াকে আহ্বায়ক ও হামিদুল হক খানকে সদস্য সচিব, তারাব পৌর কমিটিতে নাসিরউদ্দিনকে আহ্বায়ক ও জাকির হোসেন রিপনকে সদস্য সচিব, গোপালদী পৌর কমিটিতে সামসুল হক মোল্লাকে আহ্বায়ক ও মুশফিকুর রহমান মিলনকে সদস্য সচিব, আড়াইহাজার পৌর কমিটিতে মো. রূপচান মিয়াকে আহ্বায়ক ও সালাহউদ্দিন আহমেদ ডালিমকে সদস্য সচিব হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।