এমপি খোকার নেতৃত্বে উন্নয়ন যাত্রায় বিজয়ী চেয়ারম্যান ও পরাজিত প্রার্থী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া ও পরাজিত চেয়ারম্যান প্রার্থী আশরাফুল মাকসুদ ভূঁইয়া নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উন্নয়নমূলক কর্মকান্ডে সক্রিয় অংশগ্রহণ ও উন্নয়ন যাত্রায় কাজ করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেছেন। দল-মত নির্বিশেষে বিজয়ী চেয়ারম্যান ও পরাজিত চেয়ারম্যান প্রার্থী এমপি খোকার নেতৃত্বে জামপুর ইউনিয়নে উন্নয়নমূলক কর্মকান্ডে ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

১৯ জানুয়ারি বুধবার সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভূইয়ার আমন্ত্রণে তার বাড়িতে আসেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এমপি লিয়াকত হোসেন খোকা। ওই সময় এমপি খোকার নেতৃত্বে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় এমপি খোকার সঙ্গে ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ মাসুদুর রহমান মাসুম, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল সহ আরো অনেকেই।