জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে মহানগর যুবদলের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু বলেছেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও যুবদল আমরা ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধ হয়ে আমরা আগামীতে রাজপথে আন্দোলন সংগ্রাম করবো। মহানগর বিএনপি আমাদের অভিভাবক। আমাদের কোনো স্থায়ী কার্যালয় নেই। এটি আমাদের অস্থায়ী কার্যালয়। আমরা মহানগর যুবদল, মহানগর বিএনপির সাথে আছি এবং যেকোনো আন্দোলন সংগ্রামে একাত্মতা ঘোষণা করে তাদের পাশে থেকে আন্দোলন সংগ্রাম করবো ইনশাল্লাহ। আমরা শহীদ জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

বুধবার (১৯ জানুয়ারি) বিকেলে শহরের কালীরবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের সঞ্চালনায় এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।