সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ডে নবনির্বাচিত কাউন্সিলর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৭টি ওয়ার্ডের কাউন্সিলর পদে অধিকাংশ পুনরায় নির্বাচিত হয়েছেন, যার মধ্যে বিএনপিপন্থী কাউন্সিলরদের আধিক্য। এবার নতুন করে মাত্র কয়েকজন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। ১৬ জানুয়ারি রবিবার রাতে বেসরকারিভাবে তাদের ফলাফল ঘোষণা করা হয়। ভোট গণনা শেষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন প্রাঙ্গণে বেসরকারিভাবি ২৭জন কাউন্সিল ও ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলরদের নাম ঘোষণা করা হয়।

নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার হাতি প্রতীকে পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট। ফলে ৬৯ হাজার ১ শত ২ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন উৎসবমুখর পরিবেশে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। তৃতীয় বারের মত অনুষ্ঠিত এ নাসিক নির্বাচনে ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর পদে মোট ১৪৫ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। এরই মধ্যে বেসরকারিভাবে বিজয়ী কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদের নাম ঘোষণা করা হয়েছে।

নবনির্বাচিত ২৭ কাউন্সিলর হলেন:

নাসিক ১নং ওয়ার্ডে আনোয়ার হোসেন, ২নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মো. ইকবাল হোসেন, ৩নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর শাহজালাল বাদল, ৪নং ওয়ার্ড নুর উদ্দিন, ৫নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল, ৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মতিউর রহমান মতি, ৭নং ওয়ার্ডে মিজানুর রহমান রিপন, ৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ৯নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ইস্রাফিল প্রধান, ১০নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ইফতেখার আলম খোকন, ১১নং ওয়ার্ডে অহিদুল ইসলাম ছক্কু, ১২নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর শওকত হাসেম শকু, ১৩নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেত, ১৪নং ওয়ার্ডে মনিরুজ্জামান মনির, ১৫নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর অসিত বরন বিশ্বাস, ১৬নং ওয়ার্ডে রিয়াদ হাসান, ১৭নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. আব্দুল করিম বাবু, ১৮নং ওয়ার্ডে কামরুল হাসান মুন্না, ১৯নং ওয়ার্ডে মোখলেছুর রহমান চৌধুরী, ২০নং ওয়ার্ডে মোহাম্মদ শাহেনশাহ, ২১ নং ওয়ার্ডে শাহিন মিয়া, ২২নং ওয়ার্ডে সুলতান আহমেদ ভূইয়া, ২৩নং ওয়ার্ডে আবুল কাউসার আশা, ২৪নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আফজাল হোসেন, ২৫নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর এনায়েত হোসেন, ২৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. সামসুজ্জোহা এবং ২৭নং ওয়ার্ডে সিরাজুল ইসলাম।

সংরক্ষিত ৯ জন নারী কাউন্সিলর হলেন:

নাসিকের ১, ২ ও ৩ সংরক্ষিত কাউন্সিলর মাকসুদা মোজাফফর, ৪, ৫ ও ৬ সংরক্ষিত কাউন্সিলর মনোয়ারা বেগম, ৭, ৮ ও ৯ সংরক্ষিত কাউন্সিলর মোসাম্মাৎ আয়শা আক্তার দিনা, ১০, ১১ ও ১২ সংরক্ষিত কাউন্সিলর মিনোয়ারা বেগম, ১৩, ১৪ ও ১৫ সংরক্ষিত কাউন্সিলর শারমীন হাবিব বিন্নী, ১৬, ১৭ ও ১৮ সংরক্ষিত কাউন্সিলর আফসানা আফরোজ বিভা, ১৯, ২০ ও ২১ সংরক্ষিত কাউন্সিলর শিউলি নওশাদ, ২২, ২৩ ও ২৪ সংরক্ষিত কাউন্সিলর শাওন অংকন এবং ২৫, ২৬ ও ২৭ সংরক্ষিত কাউন্সিলর সানিয়া সাউদ।